Worldযশোরযশোরসমগ্র বাংলাদেশ
Trending

জাতীয় শোক দিবস উপলক্ষে বারান্দী মোল্লাপাড়ায় রাসেলের সভাপতিত্বে দোয়া ও গণভোজ অনুষ্ঠিত

যশোরে তসিকুর রহমান রাসেলের সভাপতিত্বে বারান্দী মোল্লাপাড়ায়, জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর তিন আসনের মাননীয় সংসদ সদস্য জনাব কাজী নাবিল আহমেদ

জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরের বারান্দী মোল্লাপাড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তসিকুর রহমান রাসেলের সভাপতিত্বে এ অনুষ্ঠান থেকে পরে খাবার বিতরণ করা হয়।

শহরের বারান্দী মোল্লাপাড়ায়, জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর তিন আসনের মাননীয় সংসদ সদস্য জনাব কাজী নাবিল আহমেদ ও বিশেষ অতিথি ছিলেন যশোর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল । সভাপতিত্বে ছিলেন যশোর পৌর ছাত্রলীগ এর সিনিয়র কার্যকারী সদস্য তসিকুর রহমান রাসেল।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ এর অন্যতম সদস্যরা , এস এম আসিফ আহমেদ, আলিফ মাহমুদ, রিজভী, শাওন, আরাফাত খাঁন পাপ্পু, ইমরান হোসেন, মেহেদী হাসান শাফিন, সজিব আহম্মেদ ও আশিক।

এসময় আনোয়ার হোসেন বিপুল বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ়প্রত্যয়ে এগিয়ে যাচ্ছেন। করোনা মহামারীর মধ্যেও তিনি থেমে নেই। দিনরাত দেশের মানুষের জন্য কাজ করছেন। যারা শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র করেন, তারা আর যাই হোক দেশ ও দেশের মানুষের ভাল চায় না। তারা দেশের ও দেশের মানুষের শত্রু।’

পৌর ছাত্রলীগ এর সিনিয়র কার্যকারী সদস্য তসিকুর রহমান রাসেল

যশোর পৌর ছাত্রলীগ এর সিনিয়র কার্যকারী সদস্য তসিকুর রহমান রাসেল অনুষ্ঠানে  বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমার একটি উন্নত, সমৃদ্ধ দেশ গড়ে তুলবো। আর উন্নত, সমৃদ্ধ দেশ গড়তে প্রকৌশলী সমাজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশে সব সময় রয়েছে। উন্নত, সমৃদ্ধ দেশ গড়ার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণ হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
বাংলাEnglish