Public Posttopঅনান্যখুলনাযশোরসমগ্র বাংলাদেশ

প্রযুক্তির সহায়তায় গ্রাহকের হারানো মোবাইল উদ্ধার করলো যশোরের শার্শা থানা পুলিশ

এসএম স্বপন,নিজস্ব প্রতিনিধি:

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form] [contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় শার্শার মাঠপাড়া গ্রামের আব্দুস সোবাহান এর ছেলে রাজু হোসেন নামে এক গ্রাহকের হারানো মোবাইল উদ্ধার করলো পুলিশ।

সোমবার (১ জুন) রাতে উদ্ধারকৃত মোবাইল ফোনটির প্রকৃত মালিক রাজুর নিকট ফোনটি হস্তান্তর করে শার্শা থানা পুলিশ।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, গ্রাহকের অভিযোগের বিষয়টি অত্যান্ত গুরুত্বের সাথে বিবেচনা করে অভিযান চালানো হয়। এসময় হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি এক ব্যক্তি কিনলে, তার কাছ থেকে উদ্ধার পূর্বক ফোনের প্রকৃত মালিক রাজুকে থানায় ডেকে এনে, তাকে ফোনটি ফেরত দেওয়া হয়। তিনি বলেন, পুলিশ জনগণের বন্ধু। শার্শা থানার অধীনে কোন জনসাধারণ সমস্যায় পড়লে, আমাকে জানালে আমি তাৎক্ষণিকভাবে তা সমাধানের জন্য পদক্ষেপ নেব।

Related Articles

Back to top button
বাংলাEnglish