Public PostTop-3Uncategorizedঅনান্যউদ্যোক্তাখাদ্যখুলনাযশোররাজনীতিশিক্ষাসংগঠনসমগ্র বাংলাদেশ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ

 

নিজস্ব প্রতিবেদক:-

করোনার প্রাদুর্ভাবে দেশের এই দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে খুলনা শহরের নিউমার্কেট ও সাতরাস্তার মোড়ে অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে সামগ্রী বিতরণ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বিশ্ববিদ্যালয়ের শহিদ মসিয়ূর রহমান হল ছাত্রলীগের সভাপতি বিপ্লব দে শান্তর পক্ষ থেকে আজ মঙ্গলবার (৩রা জুন) দুপুরের দিকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কর্মী মোঃ জহিরুল ইসলাম সাগর নিজস্ব উদ্যোগে খুলনার নিউমার্কেট ও সাতরাস্তার মোড়ে ৭০ জন অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করে।

বিপ্লব দে শান্ত বলেন, “করোনার প্রাদুর্ভাবে দেশে উদ্ভূত সংকটময় পরিস্থিতির শুরু থেকেই বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আমরা অসহায় হতদরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় আজ আমার পক্ষ থেকে খুলনা নিউমার্কেট ও সাতরাস্তা এলাকায় ৭০ জন অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নিবেদিত কর্মী মোঃ জহিরুল ইসলাম সাগর। এবং পরবর্তীতে যতদিন পর্যন্ত দেশের পরিস্থিতি ভালো না হয় আমরা অসহায় মানুষের জন্য কাজ করে যাব।”

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে জানা যায়, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী দেশের দুর্যোগপূর্ণ পরিস্থিতির শুরু থেকেই অসহায় মানুষদের পাশে মানবতার হাত নিয়ে দাঁড়িয়েছে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীরা।

Related Articles

Back to top button
বাংলাEnglish